মেনু নির্বাচন করুন
পাতা

মেয়রের বার্তা

আসসালামু আলায়কুম,

আমি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল রাজশাহী সিটি কর্পোরেশনের সপ্তম মেয়র। বাংলাদেশের উত্তর -পশ্চিম  অংশে রাজশাহী একটি সুন্দর নগরী। 1876 খৃষ্টাব্দে রাজশাহী মিউনিসিপালটি হিসাবে প্রতিষ্ঠা পাওয়ার পর থেকে উহা পৌরসভা; পৌর কর্পোরেশন ও সবশেষ 1991 সালে সিটি কর্পোরেশনে উন্নীত হয়।

 

রাজশাহী প্রাকৃতিক সৌন্দর্য ও সম্প্রিতীর একটি নগরী। সিল্ক ও শিক্ষা নগরী হিসেবে এটি বহুল পরিচিত। দীর্ঘ সময় ধরে রাজশাহী সিটি কর্পোরেশন সুনামের সাথে এ নগরীতে নাগরিক সেবা আধুনিক উপায়ে প্রদান করে আসছে এবং তা চলমান আছে। নগরবাসীর আশা আকাংখা ও বর্ধিত চাহিদার সাথে সংগতি রেখে সিটি কর্পোরেশন যুগপোযোগী সেবা প্রদানসহ অবকাঠামোগত উন্নয়ন ও প্রাতিষ্ঠানিক সেবা প্রদানে সক্ষম হয়েছে। ইতোমধ্যে নগরবাসীর চাহিদা অনুযায়ী নগরীর রাস্তাঘাট উন্নয়ন,মোড় প্রশস্তকরণ, বিনোদনের ব্যবস্থাকরণ, রাস্তাঘাট আলোকায়ন, সবুজায়ন ইত্যাদি কার্যক্রম সফলভাবে সম্পন্ন হয়েছে।

 

আমার লক্ষ্য এ মহানগরীর সম্পদ, সংস্কৃতি, পরিবেশ ইত্যাদি রক্ষা ও এদের সমন্বয়ে একটি সুখী ও সমৃদ্ধশালী আধুনিক নগরী গড়ে তোলা যাতে নগরীর শিশুদের মুখে সর্বদা হাসি থাকে, যুব সম্প্রদায়ের অন্তরে রঙিন স্বপ্ন আর বয়স্কদের মনে থাকে সুখ ও নিরাপত্তার প্রশান্তি। আধুনিক প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে কর্পোরেশন কর্তৃপক্ষ সার্বক্ষনিকভাবে নগরবাসীকে অল্প সময়ে কাঙ্খিত সেবা প্রদান করেতে চায়।

 

রাজশাহী মহানগরীকে আরো সুন্দর, পরিচ্ছন্ন, পরিবেশ বান্ধব আধুনিক সবুজ নগরী হিসেবে গড়ে তুলতে আমি সংকল্প বদ্ধ। নগরবাসী ও সিটি পরিষদের সম্মিলিত প্রচেষ্টায় আকর্ষনীয়, নান্দনিক ও সুন্দর নগরী গড়ে তোলাই আমার লক্ষ্য ও উদ্দেশ্য।

আপনাদের সকলের সহযোগিতা ও সুচিন্তিত মতামত একান্তভাবে কামনা করছি।